সৈয়দ আশরাফ আলী
এম. এস.এস

সৈয়দ আশরাফ আলী খিলগাঁও মডেল ইউনিভার্সিটি কলেজের সমাজকর্ম বিষয়ের প্রভাষক। তিনি সমাজকর্ম বিষয়ে শিক্ষার্থীদের পড়ান, এবং তার ক্লাসে ছাত্রছাত্রীরা বিষয়গুলো সহজে বুঝতে পারে। শিক্ষাজীবনে তিনি সমাজকর্মে অনার্স এবং মাস্টার্স ডিগ্রি অর্জন করেছেন। তিনি শিক্ষার্থীদের সাথে সহজভাবে মিশে তাদের পড়াশোনায় সাহায্য করেন। সৈয়দ আশরাফ আলী তার দায়িত্ব পালন করছেন এবং শিক্ষার্থীদের সমাজকর্মের বিষয়ে সহযোগিতা করছেন। তার সহজ পাঠদান পদ্ধতি শিক্ষার্থীদের জন্য উপকারী।

  • সমাজকর্মে জ্ঞান: সৈয়দ আশরাফ আলীর সমাজকর্মে ভালো জ্ঞান রয়েছে, যা তাকে শিক্ষার্থীদের পড়াতে সাহায্য করে।
  • যোগাযোগ দক্ষতা: তিনি শিক্ষার্থীদের সাথে সহজভাবে কথা বলেন, যা তাদের বিষয় বুঝতে সাহায্য করে।
  • পাঠদান পদ্ধতি: তিনি বিষয়গুলো সহজভাবে পড়ানোর চেষ্টা করেন।
  • সময় ব্যবস্থাপনা: তিনি তার দায়িত্ব পালন করতে সময়কে সঠিকভাবে কাজে লাগান।
  • সমস্যা সমাধান: শিক্ষার্থীদের একাডেমিক ও ব্যক্তিগত সমস্যায় সাহায্য করতে তিনি প্রতিশ্রুতিবদ্ধ।

সৈয়দ আশরাফ আলী একজন শিক্ষিকা এবং খিলগাঁও মডেল ইউনিভার্সিটি কলেজের সমাজকর্ম বিষয়ের প্রভাষক। তিনি সমাজকর্মের বিষয়ে ছাত্রছাত্রীদের পড়ান এবং বিষয়গুলো সহজে বোঝাতে সাহায্য করেন।

শিক্ষাজীবনে তিনি সমাজকর্মে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেন এবং ভালো ফলাফল করেন। তিনি শিক্ষার্থীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখে তাদের পড়াশোনায় সহযোগিতা করেন।

সৈয়দ আশরাফ আলী কলেজে তার কর্মজীবনের শুরু থেকেই শিক্ষার মান উন্নয়নে কাজ করছেন। তিনি নিয়মিত ক্লাস নেন এবং শিক্ষার্থীদের ব্যক্তিগত সমস্যায় সহায়তা করেন। তার পাঠদান শিক্ষার্থীদের জন্য সহায়ক, যা তাদের পড়াশোনায় আগ্রহী করে তোলে।

সমাজকর্মের প্রতি তার ভালোবাসা ও দায়িত্ববোধ তাকে একজন ভালো শিক্ষিকা হিসেবে প্রতিষ্ঠিত করেছে।