মো. শাহ্‌ জালাল
বি.বি.এস (অনার্স) এম.বি.এস

মো. শাহ্‌ জালাল একজন শিক্ষিকা এবং খিলগাঁও মডেল ইউনিভার্সিটি কলেজের হিসাববিজ্ঞান বিষয়ের প্রভাষক। তিনি হিসাববিজ্ঞানে শিক্ষার্থীদের পাঠদান করেন এবং বিষয়টি সহজভাবে বোঝাতে সক্ষম। শিক্ষাজীবনে তিনি হিসাববিজ্ঞানে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেছেন। শিক্ষার্থীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে তাদের পাঠ্য বিষয়গুলো সহায়তা করেন। তিনি নিয়মিত ক্লাস নেন এবং শিক্ষার্থীদের সমস্যার সমাধানে সহায়তা করেন। হিসাববিজ্ঞানের প্রতি তার দক্ষতা এবং দায়িত্ববোধ তাকে একজন দক্ষ শিক্ষিকা হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

  • হিসাববিজ্ঞানে ব্যাপক জ্ঞান রয়েছে, যা তার পাঠদানকে সহজ ও কার্যকর করে তোলে।
  • তিনি শিক্ষার্থীদের সাথে স্পষ্ট ও বন্ধুত্বপূর্ণ যোগাযোগ বজায় রাখেন, যা তাদের বিষয়গুলো বুঝতে সাহায্য করে।
  • তার পাঠদান পদ্ধতি সহজবোধ্য, এবং তিনি সময়কে সঠিকভাবে ব্যবহারে দক্ষ।
  • তিনি শিক্ষার্থীদের একাডেমিক এবং ব্যক্তিগত সমস্যায় সহায়তা করেন।
  • উল্লেখযোগ্যভাবে, তার পাঠদান শিক্ষার্থীদের জন্য সহায়ক এবং প্রেরণাদায়ক।

মো. শাহ্‌ জালাল একজন শিক্ষিকা এবং খিলগাঁও মডেল ইউনিভার্সিটি কলেজের হিসাববিজ্ঞানের প্রভাষক। তিনি হিসাববিজ্ঞানে তার গভীর জ্ঞান ও অভিজ্ঞতার মাধ্যমে শিক্ষার্থীদের মেধা বিকাশে সহায়তা করছেন। তার পাঠদান পদ্ধতি সহজ ও স্পষ্ট, যা শিক্ষার্থীদের বিষয়গুলো বোঝার ক্ষেত্রে সহায়ক।

শিক্ষাজীবনে তিনি প্রথম থেকে ভালো ফলাফল অর্জন করেছেন এবং হিসাববিজ্ঞানে অনার্স ও মাস্টার্স ডিগ্রি লাভ করেছেন। তিনি শিক্ষার্থীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে তাদের পাঠ্য বিষয়ে সহযোগিতা করেন এবং হিসাববিজ্ঞানের জ্ঞান বৃদ্ধির জন্য কাজ করে যাচ্ছেন।

মো. শাহ্‌ জালাল কলেজে তার কর্মজীবনের শুরু থেকেই শিক্ষার মান উন্নয়নে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন। নিয়মিত ক্লাস নেন এবং শিক্ষার্থীদের ব্যক্তিগত সমস্যার সমাধানেও সহায়তা করেন। তার পাঠদান শিক্ষার্থীদের জন্য সহায়ক এবং তাদের শিক্ষার প্রতি আগ্রহ জাগিয়ে তোলে।

হিসাববিজ্ঞানের প্রতি তার গভীর ভালোবাসা ও দায়িত্ববোধ তাকে একজন আদর্শ শিক্ষিকা হিসেবে প্রতিষ্ঠিত করেছে।