তাহমিনা বিল্লাহ
বি.বি.এস (অনার্স) এম.বি.এস

তাহমিনা বিল্লাহ খিলগাঁও মডেল ইউনিভার্সিটি কলেজের অ্যাকাউন্টিং বিষয়ের প্রভাষক। তিনি হিসাববিজ্ঞান পাঠদান করেন, যেখানে তার ক্লাসে ছাত্রছাত্রীরা সহজেই বিষয়গুলো বুঝতে পারে। শিক্ষাজীবনে তিনি অ্যাকাউন্টিংয়ে অনার্স এবং মাস্টার্স ডিগ্রি অর্জন করেছেন। শিক্ষার্থীদের সাথে বন্ধুত্বপূর্ণ পরিবেশে পাঠদান করেন এবং তাদের অ্যাকাউন্টিং বিষয়ে আগ্রহী করে তোলেন। তাহমিনা বিল্লাহ তার দায়িত্ব পালন করে যাচ্ছেন এবং শিক্ষার্থীদের পাঠ্য বিষয়ে সহযোগিতা করছেন। তার সহজ ও সরল পাঠদান শিক্ষার্থীদের জন্য সহায়ক।

  • অ্যাকাউন্টিংয়ে জ্ঞান: তাহমিনা বিল্লাহর অ্যাকাউন্টিং বিষয়ে ভালো জ্ঞান রয়েছে, যা তাকে পাঠদান করতে সহায়তা করে।
  • যোগাযোগ দক্ষতা: তিনি শিক্ষার্থীদের সাথে সহজভাবে কথা বলেন, যা তাদের বিষয় বুঝতে সাহায্য করে।
  • স্পষ্ট পাঠদান: তাহমিনা বিল্লাহ বিষয়গুলো সহজভাবে পড়ানোর চেষ্টা করেন, যাতে শিক্ষার্থীরা দ্রুত শিখতে পারে।
  • সময় ব্যবস্থাপনা: তিনি সময়মতো তার ক্লাস পরিচালনা করেন এবং প্রতিটি দায়িত্ব সময় অনুযায়ী শেষ করেন।
  • সমস্যা সমাধান: শিক্ষার্থীদের যেকোনো সমস্যা সমাধানে তিনি সাহায্য করেন।

তাহমিনা বিল্লাহ একজন শিক্ষিকা এবং খিলগাঁও মডেল ইউনিভার্সিটি কলেজের অ্যাকাউন্টিং বিষয়ের প্রভাষক। তিনি তার অ্যাকাউন্টিং বিষয়ের জ্ঞান ও দায়িত্বশীলতা দিয়ে ছাত্রছাত্রীদের মনজয় করেছেন। তার পাঠদান পদ্ধতি সহজ ও বাস্তবভিত্তিক, যা শিক্ষার্থীদের অ্যাকাউন্টিংয়ের জটিল বিষয়গুলো সহজে বুঝতে সহায়ক।

শিক্ষাজীবনে তিনি অ্যাকাউন্টিংয়ে অনার্স এবং মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। তিনি শিক্ষার্থীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে তাদের পড়াশোনায় সহায়তা করেন এবং অ্যাকাউন্টিংয়ের তাত্ত্বিক ও ব্যবহারিক জ্ঞান বৃদ্ধিতে ভূমিকা রাখেন।

তাহমিনা বিল্লাহ কলেজে প্রভাষক হিসেবে নিয়মিত ক্লাস পরিচালনা করছেন এবং শিক্ষার্থীদের একাডেমিক সমস্যার সমাধানে সহায়তা করছেন। তার সহজ ও সরল পাঠদান শিক্ষার্থীদের মধ্যে অ্যাকাউন্টিং বিষয়ে আগ্রহ সৃষ্টি করে এবং তাদের সফল হতে প্রেরণা জোগায়।

অ্যাকাউন্টিং বিষয়ে তার গভীর আগ্রহ ও শিক্ষার্থীদের প্রতি দায়িত্বশীলতা তাকে একজন দক্ষ ও আদর্শ  শিক্ষক হিসেবে প্রতিষ্ঠিত করেছে।