মোঃ মজনু মিয়া
বি.বি.এস (অনার্স) এম.বি.এস
মোঃ মজনু মিয়া খিলগাঁও মডেল ইউনিভার্সিটি কলেজের হিসাববিজ্ঞান বিষয়ের প্রভাষক। তিনি শিক্ষার্থীদের হিসাববিজ্ঞান পাঠদান করেন এবং তার ক্লাসে শিক্ষার্থীরা বিষয়গুলো সহজেই বুঝতে পারে। শিক্ষাজীবনে তিনি হিসাববিজ্ঞানে অনার্স এবং মাস্টার্স ডিগ্রি অর্জন করেছেন। তিনি শিক্ষার্থীদের সাথে সুসম্পর্ক বজায় রেখে তাদের পড়াশোনার ক্ষেত্রে সহায়তা করেন এবং তাদের হিসাববিজ্ঞানে আগ্রহী করে তোলেন। তার সহজ ও সরল পাঠদান শিক্ষার্থীদের জন্য সহায়ক।
  •  হিসাববিজ্ঞানে জ্ঞান: হিসাববিজ্ঞানে তার গভীর জ্ঞান রয়েছে, যা তাকে কার্যকরভাবে পাঠদান করতে সহায়তা করে।
  •  কার্যকর যোগাযোগ দক্ষতা: তিনি শিক্ষার্থীদের সাথে বন্ধুত্বপূর্ণ ও কার্যকর যোগাযোগ রক্ষা করেন, যা তাদের বিষয়বস্তু সহজে বোঝাতে সাহায্য করে।
  •  স্পষ্ট পাঠদান পদ্ধতি: তিনি তার পাঠগুলি সহজবোধ্য করার উপর জোর দেন
  • সময় ব্যবস্থাপনা: তিনি তার দায়িত্ব পালন করতে সময়কে সঠিকভাবে কাজে লাগান।
  • সমস্যা সমাধান: তিনি শিক্ষার্থীদের একাডেমিক এবং ব্যক্তিগত সমস্যায় সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ।

মোঃ মজনু মিয়া একজন শিক্ষিকা এবং খিলগাঁও মডেল ইউনিভার্সিটি কলেজের হিসাববিজ্ঞান বিষয়ের প্রভাষক। তিনি হিসাববিজ্ঞান বিষয়ে শিক্ষার্থীদের পাঠদান করেন এবং তার ক্লাসে ছাত্রছাত্রীরা বিষয়গুলো সহজেই বুঝতে পারে। শিক্ষাজীবনে তিনি হিসাববিজ্ঞানে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেছেন।

তিনি শিক্ষার্থীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে তাদের পাঠ্য বিষয়ে সহযোগিতা করেন এবং হিসাববিজ্ঞানের প্রতি তাদের আগ্রহ জাগাতে সক্ষম হন। মো. মজনু মিয়া কলেজে তার কর্মজীবনের শুরু থেকে শিক্ষার মান উন্নয়নে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন। তিনি নিয়মিত ক্লাস নেন এবং শিক্ষার্থীদের ব্যক্তিগত ও একাডেমিক সমস্যার সমাধানে সহায়তা করেন। তার পাঠদান শিক্ষার্থীদের জন্য একটি উৎসাহের উৎস হিসেবে কাজ করে, যা তাদের শিক্ষার প্রতি আগ্রহী করে তোলে।

হিসাববিজ্ঞানের প্রতি তার গভীর ভালোবাসা ও দায়িত্ববোধ তাকে একজন আদর্শ শিক্ষিকা হিসেবে প্রতিষ্ঠিত করেছে।